মাদক নিয়ে অল আউট যুদ্ধে নেমেছি : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, মাদক নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত এই ‘যুদ্ধ’ চলবে। সারাদেশে মাদকের বিরুদ্ধে চলমান অভিযান সফল করতে সরকার সর্বাত্মক চেষ্টা নিয়েছেও বলে জানান তিনি।

২৭ মে দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ঈদুল ফিতরের সার্বিক আইন শৃঙ্খলা পর্যালোচনা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন স্বরাষ্ট্রমন্ত্রী। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, ঈদযাত্রার সময় সড়কে চাপ সহনীয় রাখতে ১২, ১৩ ও ১৪ জুন পোশাক কারখানার শ্রমিকদের পর্যায়ক্রমে ছুটি দিতে বলা হয়েছে। এছাড়া ৭ জুনের মধ্যে বেতন এবং ১০ জুনের মধ্যে উত্সব ভাতা দিতে গার্মেন্ট মালিকদের অনুরোধ করা হয়েছে। ঈদের আগে মহাসড়কে যানজট নিরসনে কাঁচপুর ও চন্দ্রায় পুলিশের কন্ট্রোলরুম থাকবে।

পরে মাদকের অভিযানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি মনে করি, আমরা অল আউট যুদ্ধে নেমেছি। এ যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। কতদিন এই অভিযান চলবে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যে পর্যন্ত আমরা নিয়ন্ত্রণ করতে না পারব, সেই পর্যন্ত অভিযান চলবে। নির্দিষ্ট সময়-সীমা এটার মধ্যে নেই। আমরা সব ধরনের প্রচেষ্টা নেব। কোন চেষ্টাই ফাইনাল নয়। যা করলে আমরা মনে করি ভাল হবে, আমরা সেখানেই যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Captcha loading...