বাবা হচ্ছেন তাসকিন!

ভক্তদের জন্য বড় ধরনের সুখবর দিলেন টাইগারদের গতি তারকা তাসকিন আহমেদ। বাবা হচ্ছেন তিনি। চিকিৎসকের বেধে দেয়া সময় অনুযায়ী অক্টোবরেই তার স্ত্রী সৈয়দ নাইমার কোল জুড়ে আসছে সন্তান।

বৃহস্পতিবার  (২৮জুন ) আলাপকালে তিনি সু-সংবাদটি দিয়ে বলেন, ‘আলহামদুলিল্লাহ খুবই ভাল লাগছে। আল্লাহর কাছে শুকরিয়া তিনি আমাদের এতো তাড়াতাড়ি সুসংবাদ দিয়েছেন। মাত্র ৯ মাস চলছে আমাদের বিয়ে হয়েছে। এর মধ্যেই আমার স্ত্রী মা হতে চলেছেন। খবরটা শোনার পর আমার বাবা-মাও অনেক খুশি।’

অথচ এ সু-সংবাদটি দিতে গিয়েই বেশ ভীত মনে হয়েছিলো ২০১৫ সালে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে কাঁপন ধরানো এ টাইগার বোলারকে। সেটা অন্য কোনো কারণে নয়, দেশের কতিপয় ‘নামসর্বস্ব’ সংবাদ মাধ্যমের সমালোচনার ভয়ে। পাছে তারা কুৎসা রটানোর ফন্দি না খোঁজা শুরু করে।

‘বাংলাদেশের কিছু প্লাস্টিক ফ্যান ও ‘নামসর্বস্ব’ নিউজপোর্টালের জন্য এসব সুসংবাদ বলতেও ভয় লাগে। কারণ যখন আমি বিয়ে করেছি তার আগেই ওই সংবাদ মাধ্যমগুলো আমার স্ত্রীকে গর্ভবতী বানিয়ে দিয়েছিলো।’

ভক্তদের জন্য বড় ধরনের সুখবর দিলেন টাইগারদের গতি তারকা তাসকিন আহমেদ। বাবা হচ্ছেন তিনি। চিকিৎসকের বেধে দেয়া সময় অনুযায়ী অক্টোবরেই তার স্ত্রী সৈয়দ নাইমার কোল জুড়ে আসছে সন্তান।
তবে ভবিষ্যতে এমন ভিত্তিহীন সংবাদের পুনরাবৃত্তি হলে তাদের বিরুদ্ধে মানমানি মামলার হুমকিও দিয়ে ২৩ বছর বয়সী ডানহাতি এ ফাস্ট বোলার বলেন, ‘ভবিষ্যতে কেউ এমন নিউজ করলে আমি পরিকল্পনা করেছি তাদের বিরুদ্ধে মানহানির মামলা করবো।’

গেল বছরের অক্টোবরে দ. আফ্রিকা সিরিজ শেষ করে দেশে ফিরে সৈয়দ রাবেয়া নাইমা আহমদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তাসকিন।

গত মার্চে নিদাহাস ট্রফি থেকে ব্যাক পেইনের ইনজুরিতে পড়েন তাসকিন। পরে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের পর আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেও ছিটকে গেছেন অভিষেক ওয়ানডেতে ৫ উইকেট শিকারি এই টাইগার স্পিডস্টার। সেরে উঠতে এরই মধ্যে মেশিনের সাহায্যে ৬টি ইনজেকশন দিয়েছেন।

এখন চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। যেখানে রানিং ও জিম গুরুত্ব পাচ্ছে। সব কিছু ঠিক থাকলে ২ জুলাই থেকে তিনি বোলিং শুরু করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Captcha loading...