গোয়ালন্দ ঘাটে কাজী কেরামত আলীকে সংবর্ধনা

রাজবাড়ী-১ সংসদীয় আসনে (সদর ও গোয়ালন্দ) আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চারবার সংসদ সদস্য পদে নির্বাচিত হন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি। জনপ্রিয়তার হিসেব কষে এবারের নির্বাচনে ওই আসনে তাকেই দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

দলের সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত চিঠি পাওয়ার পর মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে তিনি তার নির্বাচনী এলাকায় ফিরে আসেন।

এর আগে দলীয় মনোনয়নপ্রাপ্ত কাজী কেরামত আলী ঢাকা থেকে তার নির্বাচনী এলাকায় আসছেন জেনে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চলতা সৃষ্টি হয়। পাশাপাশি তাকে অভ্যর্থনা জানাতে ওই দিন সকাল থেকে নেতাকর্মীসহ এলাকার কয়েক হাজার নারী-পুরুষ গোয়ালন্দের দৌলতদিয়া ফেরিঘাটে ছুটে আসেন। পরে বেলা সাড়ে ১১টার দিকে ফেরিতে নৌপথ পাড়ি দিয়ে দৌলতদিয়া ফেরিঘাটে নামেন কাজী কেরামত আলী।

এ সময় দলীয় নেতাকর্মীরা মুহূর্মুহু শ্লোগানের পাশাপাশি ফুল ছিটিয়ে আসন্ন নির্বাচনে রাজবাড়ী-১ সংসদীয় আসনের (সদর ও গোয়ালন্দ) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী কেরামত আলীকে অভ্যর্থনা জানান।

শেষে দৌলতদিয়া ৫ নম্বর ফেরিঘাট এলাকায় তৈরি করা মঞ্চে দাঁড়িয়ে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কাজী কেরামত আলী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বদরবারে বাংলাদেশ অনেক দূর এগিয়েছে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ঘাঁটি। এলাকায় তৃণমূল পর্যায়ের দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ আমাকে ভালবাসে। তাই আপনাদের ভোটে রাজবাড়ী-১ আসনে সংসদ সদস্য পদে আমি ৪ বার নির্বাচিত হয়েছি। এলাকায় শহর থেকে প্রত্যন্ত গ্রামে সড়ক যোগাযোগ, বিদ্যুৎ ব্যাবস্থা, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, স্বাস্থ্যসেবা, ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণসহ উন্নয়নমূলক দৃশ্যমান অনেক কাজ আমি করেছি। পাশাপাশি উন্নয়নমূলক অনেক কাজ এখনো চলমান রয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবারও রাজবাড়ী-১ আসনের নির্বাচনী এলাকার ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো জয়যুক্ত করবেন।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত নারী আসনের সাংসদ কামরুন্নাহার চৌধুরী লাভলী, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ বি এম নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেল প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Captcha loading...