পঞ্চমবারের মতো রাজবাড়ী-১ আসনের এমপি কেরামত আলী

পঞ্চমবারের মতো রাজবাড়ী-১ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন কাজী কেরামত আলী। তাই রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ভোটারদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কেরামত আলী বলেন, প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন না দিলে পঞ্চমবারের মতো নির্বাচিত হতে পারতাম না। তাই প্রধানমন্ত্রীকে এবং সেই সঙ্গে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

তিনি আরো বলেন, এবার রাজবাড়ীতে পরিকল্পিতভাবে উন্নয়ন করা হবে। শিক্ষা, স্বাস্থ্যসহ অন্যান্য সব ক্ষেত্রে উন্নয়ন করা হবে। এর মধ্যে দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ, পদ্মা নদী শাসনের জন্য জেলা সদরের ধাওয়াপাড়া ঘাট থেকে দৌলতদিয়া পর্যন্ত স্থায়ী নদী তীর সংরক্ষণ বাঁধ নির্মাণ, সদর ও গোয়ালন্দ উপজেলার ১৮টি ইউনিয়নে গোরস্তান নির্মাণ, উপজেলা পর্যায়ে মসজিদ নির্মাণ, জেলা শহরে একটি মিলনায়তন (অডিটরিয়াম) নির্মাণ, শিশুদের জন্য একটি মনোরম পার্ক নির্মাণের চেষ্টাসহ রাজবাড়ীকে আধুনিকায়ন করা হবে।

আওয়ামী লীগ থেকে নির্বাচিত এমপি অ্যাডভোকেট ওয়াজেদ আলী চৌধুরীর মৃত্যুর পর ১৯৯২ সালের উপনির্বাচনে কাজী কেরামত আলী প্রথমবারের মতো রাজবাড়ী-১ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৮ সালের ২ জানুয়ারি তাঁকে শিক্ষা প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Captcha loading...